Hot Posts

6/recent/ticker-posts

মাগুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের পর হাসপাতালে চিকিৎসাধীন একজন আহত ব্যক্তি মারা গেছেন।

মরদেহ: প্রতীকী ছবি

 মাগুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে গুরুতর আহত এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। নিহতের নাম ওয়াজেদ আলী মোল্লা (৫৪)। তিনি সদর উপজেলার ডেফুলিয়া গ্রামের তোরাপ আলী মোল্লার ছেলে এবং পেশায় পল্লিচিকিৎসক ছিলেন। গত বুধবার সকালে ডেফুলিয়া বাজারে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের সময় ওয়াজেদ আলী আহত হন।


ওয়াজেদ আলীর ভাই মনিরুল ইসলাম জানিয়েছেন, ৫ আগস্ট সরকার পতনের পর বিএনপির একটি পক্ষ এলাকায় বিভিন্ন ব্যক্তি ও সম্পত্তি হামলা ও ভাঙচুর শুরু করে। অন্যদিকে, ওয়াজেদ আলী মোল্লা এবং তাঁর সমর্থকরা শান্তিপূর্ণ সহাবস্থানের পক্ষে ছিলেন, যা উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি করে। 


মঙ্গলবার সকালে ডেফুলিয়া বাজারে উজ্জ্বল মোল্লা নামের এক ব্যক্তিকে মারধর করে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনার জেরে সংঘর্ষ শুরু হয়, এতে অন্তত ১৪ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত শিমুলকে ঢাকায় পাঠানো হয় এবং ওয়াজেদ আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানিয়েছেন, আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ফলে একজনের মৃত্যু হয়েছে এবং এর পর এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। তবে পুলিশ ও সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

Post a Comment

0 Comments