Hot Posts

6/recent/ticker-posts

ফ্রিল্যান্সারদের জন্য একটি আনন্দদায়ক সংবাদ


দেশের ফ্রিল্যান্সাররা সাধারণত তাদের আয়ের অর্থ বিভিন্ন মুদ্রা থেকে বাংলাদেশি টাকায় রূপান্তরের জন্য পেওনিয়ার, ওয়াইজের মতো আন্তর্জাতিক সেবার ওপর নির্ভর করেন। তবে এসব সেবার জন্য প্র często উচ্চ চার্জ দিতে হয় এবং নানা হয়রানির শিকার হতে হয়। এই সমস্যার সহজ সমাধান নিয়ে এসেছে দেশীয় প্রতিষ্ঠান প্রিয় লিমিটেড।

মঙ্গলবার (২০ আগস্ট) কেক কেটে নতুন সেবা "প্রিয় পে" চালু করেছে, যা ডলার থেকে টাকা উত্তোলনের সুবিধা প্রদান করে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রিয় পে’র সিইও জাকারিয়া স্বপন, ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো বাংলাদেশের (বিএটিবি) সাবেক এমডি শেহজাদ মুনিম, প্রিয় পে’র হেড অব অপারেশন্স পাইক ইকবাল হোসেন এবং লিড সফটওয়্যার ইঞ্জিনিয়ার নান্টু দাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



এই নতুন সেবার মাধ্যমে প্রিয় পে’র গ্রাহকরা আমেরিকান ব্যাংক অ্যাকাউন্টে জমা হওয়া ডলার বাংলাদেশি টাকায় উত্তোলন করতে পারবেন এবং এর জন্য প্রতি ট্রানজেকশনে খরচ হবে মাত্র ৯৯ সেন্ট। 

প্রিয় পে’র সিইও জাকারিয়া স্বপন জানান, বর্তমানে গ্রাহকরা মার্কিন ডলার থেকে বাংলাদেশি মুদ্রায় লেনদেন করতে পারবেন এবং ভবিষ্যতে কানাডিয়ান ডলার, ব্রিটিশ পাউন্ড, ইউরোসহ অন্যান্য মুদ্রায় লেনদেন চালু করা হবে। প্রিয় পে’র লক্ষ্য দেশের সকল বৈদেশিক মুদ্রা উপার্জনকারীদের জন্য একটি কার্যকর সমাধান প্রদান করা।



উল্লেখ্য, প্রিয় পে’র মাধ্যমে গ্রাহকরা আমেরিকান ব্যাংক অ্যাকাউন্ট এবং ডেবিট মাস্টারকার্ড সুবিধা পাবেন। এর মাধ্যমে যেকোনো আন্তর্জাতিক ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম, সরাসরি ক্লায়েন্ট বা আমেরিকান ব্যাংক থেকে পেমেন্ট বা ডলার গ্রহণ করা যাবে। ডেবিট মাস্টারকার্ড দিয়ে আন্তর্জাতিক প্ল্যাটফর্মের পেমেন্টও করা যাবে। প্রতিটি অ্যাকাউন্টের সঙ্গে একটি ভার্চুয়াল মাস্টারকার্ড বিনামূল্যে প্রদান করা হবে এবং ফিজিক্যাল মাস্টারকার্ডের সুবিধাও থাকবে।

বিস্তারিত জানতে প্রিয়’র ওয়েবসাইট (https://www.priyo.com/) ভিজিট করতে পারেন অথবা হোয়াটসঅ্যাপের মাধ্যমে +১ ৫৫৫ ৬০০ ২৩৪১ নম্বরে যোগাযোগ করতে পারেন।

প্রিয় পে,ফ্রিল্যান্সিং,ফ্রিল্যান্সার,ডলার,রেমিট্যান্স,priyo pay,freelancing,


Post a Comment

0 Comments